ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কে বিস্তারিত জানুন

বর্তমান সময়ে ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম রয়েছে যা প্রতিনিয়ত ব্যবহার করার মাধ্যমে ছেলেরা খুব সহজেই ফর্সা হয়ে যাবে। তাই স্থায়ীভাবে ফর্সা হতে ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম ব্যবহারের কোন বিকল্প নেই। এই পোস্ট টি ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কিত।
ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম
তাই স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এবং ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কে জানতে পোস্ট টি না টেনে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

বর্তমান সময়ে প্রতিটি মানুষ চাই তাদের চেহারা সুন্দর এবং উজ্জ্বল থাকে। এজন্য ফর্সা হওয়াটা অনেক জরুরী অনেকেই ফর্সা হওয়ার জন্য বিভিন্ন ধরনের ডাক্তারের পরামর্শ নেন কিংবা প্রতিনিয়ত ডাক্তারের চিকিৎসা নেন যেন তারা খুব সহজে ফর্সা হতে পারে। অনেক অভিজ্ঞ ডাক্তার রয়েছেন যারা বিভিন্ন ধরনের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সাজেস্ট করেন।

এগুলোর মধ্যে অন্যতম ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিমগুলো হলো হিমালয়া রিভাটাইজালিং নাইট ক্রিম, লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম, পন্দস গোল্ড রেডিয়েন্স ইউথফুল নাইট রিপেয়ার ক্রিম, গার্নিয়ার স্কিন ন্যাচারাল লাইট কমপ্লিট শ্রীরাম ক্রিম, অলে ন্যাচারাল হোয়াইট বিউটি অল ইন ওয়ান ফেয়ারনেস ক্রিম ইত্যাদি এগুলো প্রতিনিয়ত ব্যবহার করার মাধ্যমে আপনি খুব দ্রুত এবং স্থায়ীভাবে ফর্সা হবেন আশা করা যায়। 
প্রতিদিন নিয়মমাফিক ভাবে এই ক্রিমগুলোর মধ্যে যেকোনো একটি ব্যবহার করার মাধ্যমে আপনি দাগ হীন ও উজ্জল ত্বক পাবেন। তবে চেষ্টা করবেন ডাক্তারের পরামর্শ মোতাবেক ভালো পণ্য নেয়ার যেন আপনার ত্বক খারাপ ক্রিম এর শিকার হয়ে ক্ষতির সম্মুখীন না হয়।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

বর্তমান সময়ে অনেকেই বিভিন্ন ধরনের ফর্সা হওয়ার ক্রিম মাখেন কিন্তু প্রতিনিয়ত মাখার পরেও কোন ধরনের ফলাফল পান না আবার যদি ফর্সা হয়েও যান তবে সেই ক্রিম এর ব্যবহার বাদ দিয়ে দিলে আপনার চেহারা পুনরায় সেই আগের মতই হয়ে যায়। অর্থাৎ অস্থায়ীভাবে আপনি ফর্সা হয়ে যান কিন্তু পরবর্তীতে আবার সেই আগের অবস্থাতেই ফিরে আসেন। 

তবে সেক্ষেত্রে আপনার প্রয়োজন ডাক্তারি পরামর্শ মতো ফর্সা হওয়ার ডাক্তার ক্রিম ব্যবহার করা। বর্তমান সময়ে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এর মধ্যে অন্যতম ক্রিম হলো Osufi Whitening Body Cream এই ক্রিমটি কোরিয়ান একটি ক্রিম যা বেশিরভাগ ডাক্তারই সাজেস্ট করেন। 

শুধু আপনার চেহারায় নয় স্থায়ীভাবে এবং বিভিন্ন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া আপনার পুরো শরীরে আপনি লাগাতে পারেন এই ক্রিমটি। প্রতিনিয়ত আপনার হাত বা কিংবা পুরো শরীরে এই ক্রিমটি নিয়মমাফিক ব্যবহারের ফলে আপনি খুব সহজে একটি স্থায়ীভাবে ফর্সা হতে পারবেন। আপনি যদি স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য দেশি কোন কোম্পানির ক্রিম ব্যবহার করে থাকেন। 
তবে সতর্কতার সহিত সেটি ব্যবহার করবেন কারণ দেশি প্রোডাক্টগুলোতে অনেক ধরনের ভেজাল ক্রিম থাকে যেগুলো আপনার ত্বকের জন্য অনেক ক্ষতিকর। তাই চেষ্টা করবেন বেশি পণ্য ব্যবহারের পূর্বে সতর্কতা অবলম্বন করা এবং বিদেশি আসল পণ্য ব্যবহার করাটা অনেক বেশি উত্তম।

ফর্সা হওয়ার ক্রিম কোনটা ভালো

বর্তমান সময়ের ফর্সা হওয়ার অনেক ধরনের ভালো ক্রিম রয়েছে যেগুলো হতে অন্যতম ক্রিম গুলো হলো ওয়াও ফেয়ারনেস ক্রিম, হিমালয়া হারবাল ক্লিয়ার কমপ্লেক্সন, অলি হোয়াইট রেজিস্ট্যান্স, ০৩ প্লাস হোয়াইটনিং ক্রিম, বেল্লা ভিটা , গারনিয়ার লাইট কমপ্লিট। এছাড়াও আপনি ব্যবহার করতে পারেন হিমালয়া রিভাটাইজালিং নাইট ক্রিম, লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম এগুলো । 

আসল ক্রিম কেনার এবং নকল ক্রিম এড়িয়ে চলার চেষ্টা করবেন। যদি আপনার ক্রয় কৃত ক্রিমটি নকল হয় তবে সেক্ষেত্রে আপনি বিভিন্ন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া বা আপনার ত্বক এর অনেক ক্ষতি হবে যা পরবর্তীতে আপনার চেহারাকে আরো খারাপ করে দিতে পারে তাই সচেতনতার সহিত এ ধরনের ফর্সা হওয়ার ক্রিম কিনবেন।

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

অনেকেই চায় দ্রুত ফর্সা হতে এজন্য অনেক ধরনের ক্রিম রয়েছে যেগুলোর মাধ্যমে খুবই দ্রুত যেমন সাত দিনের মাধ্যমে ফর্সা হওয়া সম্ভব। তবে সাত দিনে ফর্সা হওয়ার ক্ষেত্রে আপনার ফর্সা ত্বকের স্থায়িত্ব থাকবে না এবং বিভিন্ন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়ার শিকার হতে পারে না আপনি। 

তাই নিজের ত্বক এবং চেহারার ক্ষেত্রে আপোষ না করে একটু চেষ্টা করুন কিছু সময় বাড়িয়ে ধীরে ধীরে নিজের ত্বকের যত্ন নিয়ে এবং বিভিন্ন ধরনের ভালো ক্রিম ব্যবহার করে নিজের ত্বক এবং চেহারাকে সুন্দর করার। আস্তে আস্তে আপনার ত্বক সুন্দর হলে এবং আপনার চেহারা সুন্দর হলে খুব সহজে আপনার মধ্যে সেলফ কনফিডেন্স বৃদ্ধি পাবে। 
তাই সবকিছু দ্রুত করার আশা না করে চেষ্টা করুন একটু সময় নিয়ে স্থায়ীভাবে নিজের ত্বকের সৌন্দর্যতা বৃদ্ধি করার জন্য প্রতিনিয়ত নিজের ত্বকের যত্ন নেওয়ার চেষ্টা করুন। যদি আপনি আস্তে আস্তে নিজের ত্বকের যত্ন নেয়া শুরু করেন তবে পরবর্তীতে আপনার ত্বকের স্থায়িত্বকাল বেড়ে যাবে।

কম দামে ফর্সা হওয়ার ক্রিম

বর্তমানের বাজারে ফর্সা হওয়ার ক্রিমগুলো অনেক বেশি দামি হওয়ায় অনেকেই সেই ক্রিমগুলো ব্যবহার করতে পারে না এবং নিজের ত্বকের যত্ন নিতে পারে না। কিন্তু বাজারে অনেক কম দামি ক্রিম রয়েছে যেগুলোর অনেক পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে যা ব্যবহার করার ফলে অনেক মানুষেরই অনেক ধরনের ক্ষতির সম্মুখীন হন এবং তাদের ত্বক আগের থেকে অনেক বেশি খারাপ হয়ে যায় বা নষ্ট হয়ে যায়। 

এজন্য আপনি যদি খুবই কম দামে ফর্সা হওয়ার ক্রিম কিনতে চান তবে সে ক্ষেত্রে আপনাকে অনেক বেশি সচেতনতা অবলম্বন করে সেই ক্রিমটি ক্রয় করতে হবে। কারণ কম দাম দিয়ে কিনলে আপনি অবশ্যই খারাপ জিনিস পাওয়ার সম্ভাবনাটা বেশি থাকবে। বর্তমান বাজারের তথ্য মতে হিমালয়া রিভার্টালাইজিং নাইট ক্রিম রয়েছে। 

যেটি খুবই কম দামে বাজারে অ্যাভেলেবেল। এই ক্রিমটির বাজার মূল্য ২০০ টাকা মাত্র। আপনার ত্বক সুন্দর রাখার জন্য এবং উজ্জ্বলতা ধরে রাখার জন্য এই ক্রিমটি হতে পারে বেস্ট একটি অপশন। এই ক্রিমটি নিয়মিত ব্যবহার করার ফলে আপনার ত্বকের উজ্জ্বলতা খুব দ্রুত বৃদ্ধি পাবে এবং কালো ভাব গুলো চলে যাবে। 
চেষ্টা করবেন এই ক্রিমটি প্রতিদিন রাত্রে ব্যবহার করার কারণ দিনে এই ক্রিমটি ব্যবহার করা মোটেও উচিত নয়। প্রতিনিয়ত রাতে এই ক্রিমটি দিয়ে আপনি ঘুমিয়ে যাবেন এবং সকালে উঠে ভালোমতো ফেসওয়াশ দিয়ে আপনার মুখটি পরিষ্কার করে ফেলবেন। ১৫ থেকে ২০ দিন বা তার বেশি আপনি প্রতিনিয়ত নিয়ম মেনে এই ক্রিম টি ব্যবহার করার ফলে আপনি নিজের ত্বকের পরিবর্তন লক্ষ্য করতে পারবেন।

নাইট ক্রিম ফর্সা হওয়ার ক্রিম এর নাম

ফর্সা হওয়ার জন্য কিংবা স্থায়ীভাবে নিজের ত্বকের পরিবর্তনের জন্য নাইট ক্রিমের কোন বিকল্প নেই বর্তমানে বাজারে অনেক ধরনের নাইট ক্রিম রয়েছে যেগুলো প্রতিনিয়ত ব্যবহার করার ফলে দ্রুত ফর্সা হওয়া যায়। তবে এ ধরনের ক্রিমের অনেক ঝুঁকি রয়েছে কারণ এগুলো অনেক বেশি নকল হওয়ার সম্ভাবনা থাকে তাই অনেক ধরনের সচেতনতা অবলম্বন করে এই ক্রিমগুলো কিনতে হয়। 

বর্তমানে ফর্সা হওয়ার জন্য অনেক ধরনের নাইট ক্রিম রয়েছে এর মধ্যে অন্যতম হলো অলে ন্যাচারাল হোয়াইট অল ইন ওয়ান,হিমালয়া রিভার্টালাইজিং নাইট ক্রিম,গার্নিয়ার স্কিন ন্যাচারাল লাইট কমপ্লিট শ্রীরাম ক্রিম, অলে ন্যাচারাল হোয়াইট বিউটি অল ইন ওয়ান ফেয়ারনেস ক্রিম, লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম ইত্যাদি।

শেষ কিছু কথা

প্রিয় পাঠক আশা করছি আপনি এই ব্লগ পোস্টটির মাধ্যমে ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম সম্পর্কে বিস্তারিত অনেক তথ্য জানতে পেরেছেন। প্রতিনিয়ত এ ধরনের গুরুত্বপূর্ণ এবং অনেক ধরনের অজানা তথ্য সবার আগে পেতে গুগল নিউজে ফলো করে আমাদের সাথে থাকুন। গুগল নিউজ ফলো লিংক
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url