স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম সম্পর্কে বিস্তারিত জানুন

প্রিয় পাঠক আপনারা হয়তো স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য অনেকেই অনলাইনে অনেক পদ্ধতি এবং পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম সম্পর্কে খুঁজাখুঁজি করেছেন। আজকের এই পোস্টটিতে স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম গুলোর নাম এবং ব্যবহারের পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে এছাড়াও আপনি ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের সে সম্পর্কে আরো জানতে পারবেন।
স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম
এজন্য স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম এবং ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের সে সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পোস্টটি না টেনে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম

আপনারা অনেকেই রয়েছেন যারা অনেক অভিজ্ঞতা সম্পন্ন মানুষ কিংবা অন্য কারো কাছ থেকে শুনেছেন যে নাইট ক্রিম মাখলে নাকি আপনার ত্বক স্থায়ীভাবে ফর্সা হয়ে যায়। কিছু কিছু ক্ষেত্রে কথাটা সত্য আপনারা চাইলেই প্রতিনিয়ত কয়েকটি নাইট ক্রিম আছে যেগুলো ডাক্তাররা ব্যবহারের পরামর্শ দেন সে সকল নাইট ক্রিম মাখতে পারেন। 

ডাক্তারের সাজেস্ট কৃত নাইট ক্রিম গুলোর মধ্যে অন্যতম ক্রিম গুলো হলো লোটাস হারবাল নাইট ক্রিম, লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম, এছাড়াও লেক্মি ব্রাইটেনিং নাইট ক্রিম মাখতে পারেন যা আপনার ত্বককে স্থায়ীভাবে ফর্সা করে তুলতে অনেক বেশি কার্যকরী। বর্তমান বাজারে এই স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম মূল্যর খুব বেশি পরিবর্তন লক্ষ্য করা যায়না। 

লোটাস হারবাল নাইট ক্রিম টির বর্তমান বাজার মূল্য ৯৫০ টাকা। লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম টির বর্তমান বাজার মূল্য ১২৫০ টাকা।লেক্মি গ্রুপের যে ব্রাইটেনিং নাইট ক্রিম টি রয়েছে সেই ক্রিম টির মূল্য ৭৫০ টাকা। স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য এই নাইট ক্রিম গুলো আপনি প্রতিনিয়ত ব্যবহার করতে পারেন।

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের

বর্তমান বাজারে মেয়েদের খুব দ্রুত এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য অনেক ক্রিম এবং অনেক ধরনের নাইট ক্রিম বিক্রি হচ্ছে। কিন্তুন মানসম্মত এবং স্থায়ীভাবে আসলেই ফর্সা হয় এরকম ক্রিম অনেক কম পরিমাণে বিক্রি হয় বেশিরভাগ ক্রিম ভেজাল যুক্ত যা আপনার ত্বক ফর্সা করার পরিবর্তে আরো বেশি খারাপ করে তুলবে এজন্য এ ধরনের ক্রিম ব্যবহারের পূর্বে ডাক্তারি পরামর্শ নেয়া অনেক বেশি জরুরী। 

তবে কিছু ক্রিম রয়েছে যেগুলো ডাক্তাররা পরামর্শ দেন প্রতিনিয়ত ব্যবহার করতে এ সকল ক্রিম যদি আপনি প্রতিনিয়ত ব্যবহার করেন তবে আপনার ত্বক পূর্বের থেকে বেশি ফর্সা এবং উজ্জ্বল হয়ে উঠবে। এই ডাক্তারের পরামর্শকৃত কিছু ক্রিমগুলোর মধ্যে অন্যতম হলো লোটাস হারবাল নাইট ক্রিম, হিমালয়া নাইট ক্রিম, লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম, পন্দস রিভিটালাইযিং ইউথ ফুল নাইট রিপেয়ার ক্রিম। 
এ সকল ক্রিমগুলো সাধারণত ডাক্তাররা পরামর্শ দেন ব্যবহার করার জন্য কারণ এই ক্রিমগুলো ব্যবহারে আপনার ত্বক পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়ায় ফর্সা হয়ে উঠবে। তবে আপনার ত্বকে যদি এলার্জিজনিত সমস্যা থাকে এবং এ সকল ক্রিম ব্যবহারে আপনার কোন ধরনের সমস্যা হলে আপনি অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন না হলে পরবর্তীতে আপনার ত্বক নষ্ট হয়ে যেতে পারে। 

এর মূল কারণ হলো এ ধরনের ক্রিমগুলোর অনেক বেশি নকল এবং ভেজাল যুক্ত হওয়ার সম্ভাবনা বেশি তাই আপনি সচেতন ভাবে না কিনতে পারলে এবং এ ধরনের ভেজাল এবং নকল ক্রিম প্রতিনিয়ত ব্যবহার করলে আপনার ত্বক ফর্সা হওয়ার পরিবর্তে অনেক বেশি খারাপ হয়ে যেতে পারে যা আপনার জন্য অনেক বেশি ঝুঁকিপূর্ণ হতে পারে।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য অনেক ধরনের ক্রিম পাওয়া গেলেও আপনার সব সময় সচেতনতা অবলম্বন করা উচিত এবং খেয়াল করা উচিত যেন আপনি কোন ধরনের নকল বা ভুল পণ্য ব্যবহার করে প্রতারিত না হন। সেক্ষেত্রে আপনি শুধু প্রতারিত হবেন না আপনার খরচ করা টাকার পাশাপাশি আপনার চেহারাতেও অনেক বেশি ক্ষতি হবে। 

তাই ডাক্তারের পরামর্শ কৃত ক্রিমগুলোর মধ্যে Lotus Herbal Night Cream,Olay Natural White Beauty All In One Fairness Cream,Lakme Perfect Radiance Brightening Night Cream। এই ক্রিমগুলো ব্যবহার করতে পারেন যা আপনার স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য অনেক বেশি কার্যকরী ভূমিকা পালন করবে।

বডি ফর্সা হওয়ার ক্রিম

আপনারা অনেকেই চান নিজেদের চেহারার সুন্দর এবং ফর্সা হওয়ার পাশাপাশি যেন আপনাদের বডি অনেক বেশি ফর্সা হয়। বর্তমানে কিছু ক্রিম রয়েছে যেগুলো প্রতিনিয়ত ব্যবহার করার মাধ্যমে আপনার চেহারার পাশাপাশি আপনার বডি সুন্দর এবং ফর্সা হয়ে উঠবে। সম্পূর্ণ শরীর ফর্সা করার জন্য আপনি চাইলে বিভিন্ন ধরনের লোশন এবং কিছু স্পেসিফিক বডি ফর্সা করার সাবান পাওয়া যায় সেগুলো ব্যবহার করতে পারেন। 

বডি লোশন গুলোর মধ্যে অন্যতম বডি লোশন গুলো হলো উইন্টার মেগা প্যাক প্যারাসুট স্কিন পিওর বডি লোশন যা আপনার শীতকালে ব্যবহারের জন্য অনেক বেশি উপযোগী এবং শীতকালে আপনার বডিকে সুন্দর করে তোলার পাশাপাশি সব সময় ময়েশ্চারাইজড রাখবে। এছাড়াও আপনি যদি বছরের অন্যান্য সময় ফর্সা হওয়ার জন্য বডি লোশন ব্যবহার করেন। 
তবে প্রতিনিয়ত ব্যবহারের জন্য প্যারাসুডি স্কিন পিওর স্কিন লোশন ন্যাচারাল হোয়াইট এই নামক বডি লোশনটি ব্যবহার করতে পারেন যা আপনার বডি কে ফর্সা করে তুলতে অনেক কার্যকরী। এ ধরনের বডি লোশন এবং শরীর ফর্সা করার সাবান ব্যবহারের পূর্বে অবশ্যই সচেতনতা অবলম্বন করবেন কারণ এই সকল পণ্য নকল এবং ভেজাল যুক্ত হওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকে এবং আপনি যদি প্রতারিত হয়ে যান তবে সে ক্ষেত্রে

আপনার খরচকৃত টাকার পাশাপাশি আপনার শরীর এবং ত্বকের অবস্থা অনেক বেশি খারাপ হয়ে যাবে। এলার্জিজনিত সমস্যা বা ব্যবহার করতে কোন ধরনের সমস্যা হলে আপনি অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন কারণ আপনার ত্বক খুবই সংবেদনশীল। আরো একটি গুরুত্বপূর্ণ টিপস হলো আপনি এ সকল পণ্য ক্রয় করার পূর্বে অবশ্যই অনলাইন রিভিউ বা ডাক্তারের পরামর্শ নিতে ভুলবেন না।

কালো মেয়ে ফর্সা হওয়ার ক্রিম

বর্তমানে যারা কালো মেয়ে রয়েছেন। তাদের প্রতিনিয়ত অনেক ধরনের কথা শোনার পাশাপাশি নানান ভাবে কটুক্তি করা হয় এবং অপমানের শিকার হতে হয়।তাদের চেহারার অবস্থার ফলে তারা কোন জায়গায় আত্মবিশ্বাসী হয়ে উঠতে পারে না। বর্তমানে বাজারে অনেক ধরনের ক্রিম রয়েছে যেগুলো প্রতিনিয়ত ব্যবহার করলে কালো মেয়েরা খুব দ্রুত পার্শ্ব প্রতিক্রিয়া মুক্তভাবে ফর্সা হয়ে যেতে পারবে। 

কালো মেয়েরা ফর্সা হয়ে উঠতে প্রথমত তারা তাদের চেহারা সব সময় পরিষ্কার রাখবেন এবং নিজের খাদ্যাভাসের পরিবর্তন করবেন খাদ্যাভাসে কোন ধরনের তেল চর্বিযুক্ত খাদ্য রাখবেন না বেশি বেশি সবুজ শাকসবজি এবং ভিটামিনযুক্ত খাদ্য খাওয়ার চেষ্টা করবেন। এগুলোর পাশাপাশি আপনি ফর্সা হওয়ার জন্য কিছু ডাক্তারি পরামর্শ কৃত ক্রিম রয়েছে যেগুলো প্রতিনিয়ত ব্যবহার করতে পারেন। 
ক্রিমগুলোর মধ্যে অন্যতম ক্রিম হলো Osufi Whitening Body Cream,Lakme Perfect Radiance Brightening Night Cream ইত্যাদি আরো অনেক ধরনের ক্রিম রয়েছে যেগুলো সচেতনতার সহিত প্রতিনিয়ত ব্যবহার করবেন এবং আপনি চাইলে ডাক্তারের পরামর্শ নিয়েও ব্যবহার করতে পারেন।

শেষ কিছু কথা

আশা করি ব্লগ পোস্টটি পড়ার মাধ্যমে আপনি স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম এবং ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের এগুলো সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।প্রতিনিয়ত এধরনের গুরুত্বপূর্ণ এবং অজানা তথ্য সবার আগে পেতে গুগল নিউজে ফলো করে আমাদের সাথে থাকুন।গুগল নিউজ ফলো লিংক

এছাড়াও আপনাদের স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম এবং ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম মেয়েদের সে সম্পর্কে যেকোনো ধরনের মতামত এবং প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।আমাদের সাপোর্ট টিম খুব দ্রুত আপনার প্রশ্ন এবং মতামত এর উত্তর প্রদান করবে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url